top of page
  • Md Delwar Hussain

মামুনুলকে প্রতিহতে হাটহাজারীতে সড়কে ছাত্রলীগের অগ্নিসংযোগ





চট্টগ্রামের হাটহাজারীতে তাফসিরুল কোরআন মাহফিলে অংশ নিতে অবস্থানরত হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে প্রতিহত করতে সড়কে অবস্থান নিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। শুক্রবার দুপুরে মামুনুলকে প্রতিহত করতে সড়ক অবরোধ ও অগ্নিসংযোগ করেন তারা।


ঘোষিত কর্মসূচির পূর্বে জুমার নামাজের আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং গেইট হাটহাজারী মহাসড়ক এলাকায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা সড়ক অবরোধ করে ও সড়কে টায়ার জ্বালিয়ে ও অগ্নিসংযোগ করে। এতে মুহূর্তে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। নেতাকর্মীরা সেখানে ‘রাজাকার যেখানে প্রতিরোধ সেখানে, মামুনুল হক যেখানে প্রতিরোধ সেখানে’, ‘মুক্তিযুদ্ধের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’, ‘বীর চট্টলার মাটিতে মামুনুল হকের ঠাঁই নাই’, ‘তুমি কে আমি কে বাঙালি বাঙালি’, ‘আমাদের ধমনীতে শহীদের রক্ত’, ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিচ্ছেন।

র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্প এর অধিনায়ক মেজর মুশফিকুর রহমান মানবজমিনকে বলেন, চট্টগ্রাম হাটহাজারী মুখী মহাসড়ক ছাত্রলীগের নেতাকর্মীরা টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধে খবর পেয়ে তাদেরকে সরিয়ে দেওয়া হয়েছে।

সেখানে আমাদের লোকজন আছে। প্রশাসনের পক্ষ থেকে সবরকম প্রস্তুতি আছে। দ্ইুদিন যাবত মাহফিল হচ্ছে। আশা করি পরিস্থিতি ভালো থাকবে।

মামুনুল হক গতকাল হাটহাজারীর উদ্দেশ্যে রওনা দিয়ে আজ (শুক্রবার) সকাল সাড়ে আটটায় মাদ্রাসায় উপস্থিত হন। জুমার নামাজের পর বিশ্রাম নিয়ে বাদ এশা হাটহাজারী পাবর্তী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তিনদিনের তাফসীরুল কুরআন মাহফিলের সমাপনী দিনে তিনি প্রধান বক্তার হিসেবে বক্তব্য রাখবেন ।

2 views0 comments

Recent Posts

See All

কীভাবে হয় করোনাভাইরাসের মিউটেশন

সব ভাইরাসেরই মিউটেশন হয়, অর্থাৎ এটা নিজেকে নিজে প্রতিনিয়ত পরিবর্তন করতে থাকে। সাধারণত দেখা যায় - প্রতি এক মাস সময়কালে একটি বা দুটি পরিবর্তন হয়ে থাকে। অনেক সময়ই এই মিউটেশনগুলো ভাইরাসের আচরণের ওপর

শিশুকে গোসল করানোর সময় যেসব বিষয় খেয়াল রাখবেন

16 December 2020 অন্য সময়ের চেয়ে শীতকালে শিশুর গোসলের সময় বাড়তি সতর্কতা অবলম্বন করা লাগে। নিয়ম মেনে গোসল না করালে শিশু অসুস্থ হয়ে যেতে পারে। দেখা দিতে পারে জ্বর, সর্দি-কাশি ও ঠাণ্ডার সমস্যা। যা করবেন-

bottom of page